LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চেইন অব কমান্ড মেনে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর



স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় দেশের জন্য ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে, বিমান বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে যশোরে বিমান বাহিনী একাডেমিতে রাষ্ট্রপতি কুচকাওয়াজে অংশ নিয়ে কমিশনপ্রাপ্ত নবীন কর্মকর্তাদের উদ্দেশে তিনি এ আহ্বান জানান। সংবিধানের প্রতি অনুগত থেকে চেইন অব কমান্ড মেনে চলারও নির্দেশ দেন সরকার প্রধান।ছয় মাসের কঠোর প্রশিক্ষণ ও ত্যাগের মধ্যে দিয়ে বিমান বাহিনীতে সংযুক্ত হলেন ৭৬তম বাংলাদেশ এয়ার ফোর্স একাডেমি কোর্স ও ডিরেক্ট এন্ট্রি কোর্সের কমিশনপ্রাপ্ত কর্মকর্তারা৷ নবীন কর্মকর্তাদের কমিশনপ্রাপ্তি উপলক্ষে বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) কালে যশোর বিমান বাহিনী একাডেমিতে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নবীন ১০৪ জন কর্মকর্তাকে কমিশনিং ব্যাজ পরিয়ে দেন সরকারপ্রধান। অনুষ্ঠানে প্রতিরক্ষামন্ত্রী ও প্রধানমন্ত্রী বলেন, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করে দেশের স্বার্থে সার্বক্ষণিক প্রস্তুত থাকতে হবে এই বাহিনীকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আজ থেকে আমাদের উপর ন্যস্ত হচ্ছে দেশমাতৃকা মহান স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার পবিত্র দায়িত্ব। এই দায়িত্ব পালনে আপনাদেরকে সব সময় সজাগ ও প্রস্তুত থাকতে হবে। সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে হলেও সার্বভৌমত্ব রক্ষা করার শপথ গ্রহণ করেছেন। বাহিনীর সব সদস্যকে সংবিধান ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের চেইন অব কমান্ড মেনে দায়িত্ব পালনের নির্দেশ দেন শেখ হাসিনা। তিনি আরও বলেন, উন্নত চরিত্র এবং মানসিক শক্তিতে এক বিমান সৈনিককে আদর্শ সৈনিক হিসেবে করতে সহায়ক। আপনার ঊর্ধ্বতন কর্মকর্তাদের আদেশ মেনে চলবেন, চেইন অব কমান্ড মেনে চলবেন। অধস্তনদের সাথে ভালো ব্যবহার করবেন। তাহলেই সুশৃঙ্খল বাহিনী হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে। সংক্ষিপ্ত পরিসরে এই আয়োজনে প্রধানমন্ত্রী বলেন, ফোর্সেস গোল-২০৩০ বাস্তবায়নের মাধ্যমে বিমান বাহিনী হবে বৈশ্বিক মানের।


1